সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর বাস্তবতা
অনেক ব্যক্তি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে টেপ করেছেন এবং গ্রাহকদের মধ্যে ভাগ করে নিতে চান তাদের বিজ্ঞাপন দেওয়ার চেষ্টা করেছেন। সোশ্যাল মিডিয়া সাইট মার্কেটিং চালানোর সাথে সাথে মাল্টিমিডিয়া বা টেক্সট সহ বিজ্ঞাপনের প্রোমো সম্পর্কে অবহিত হয়।
তা সত্ত্বেও, সোশ্যাল মিডিয়া মার্কেটিং কেবল একটি সাধারণ বোতাম নয় যে কোনও বিপণনকারী উল্টে দেয় এবং বিনিময়ে অনেক আশা করে। একজনকে দক্ষতার সাথে বিজ্ঞাপন দিতে এবং গ্রাহক ভিত্তি বজায় রাখার জন্য এটি অনেক কিছু বিবেচনা করে। ঠিক এখানে কিছু বাস্তবতা রয়েছে যার একটি বিজ্ঞপ্তি নেওয়া উচিত।
এটি সময় এবং অর্থের সাথে সম্পর্কিত। এইগুলির মধ্যে খুব কমপক্ষে একটি বিশদ অনুমোদনের জন্য প্রচারাভিযান মতো বিশিষ্ট সামাজিক মিডিয়াগুলি প্রশংসামূলক বিজ্ঞাপনের পাশাপাশি বিক্রয় বা প্রচারের জন্য জিনিসগুলি পোস্ট করার দেয়, তবে লেখক পরিমাণে সঞ্চয় করতে হতে অনেক সময় নেয় এবং উদ্যোগ গ্রহণ করে গ্রুপ হাজার হাজার গ্রাহকের কাছে করতে হবে এবং বিপণনের জন্য একটি সময়রেখা বজায় রাখতে হবে।
এটা অর্জিত হয়, পরিশোধ করা হয় না। সোশ্যাল মিডিয়া সাইট মার্কেটিং গ্রাহকদের যেকোনো ধরনের প্রচারের সম্ভাব্য বাজার হিসেবে বিদ্যমান গ্রাহক তথ্য উৎস ব্যবহার করে। ইন্টারনেট সার্ভারের মধ্যে বিজ্ঞাপনের একজন দ্বারা সীমাবদ্ধ, আপনার নয়।
অতএব, যে ধরণের মিডিয়া বিশদ বিবরণ দেয় তা লেখক দ্বারা পরিশোধ করা হয় না। যেকোনো ধরনের পোস্ট করা অন্যান্য বিভিন্ন নিবন্ধের অনুরূপ স্থাপন করা হয়। তথ্য ভাগ করে নেওয়ার জন্য ড্রাইভ যা চিহ্নিত করে তা ক্লায়েন্ট বা গ্রাহকদের উপর ভিত্তি করে।
এটি দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব সম্পর্কে। সবচেয়ে জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কগুলির মধ্যে একটি কেবল একটি ফ্যাড বা রোমাঞ্চকর প্রকল্প থেকে উদ্ভূত হয়নি। ফেসবুক, টুইটার, মাল্টিপ্লাই, এবং আরও অনেক সময় ধরে একটি গুরুতরভাবে প্রচার করা হয়েছিল এবং শেষ পর্যন্ত সামাজিক নেটওয়ার্ক মার্কেটিংয়ের সফল দিকে ঝাঁপিয়ে পড়েছিল। এমনকি যদি এই ইন্টারনেট সার্ভারগুলি ইতিমধ্যেই জনপ্রিয় এবং অনেকের কাছে বোঝা যায়, অগণিত ক্লায়েন্ট এবং ক্রমবর্ধমান উল্লেখ না করে, প্রচারের পাশাপাশি ইন্টারনেট সাইটের উন্নতির জন্য আপডেটগুলি কখনও থামবে না।
একটি আকর্ষণীয় সম্পর্ক হিসাবে সামাজিক মিডিয়া সাইট মার্কেটিং সম্পর্কে চিন্তা করুন। আপ এবং যথাযথ রক্ষণাবেক্ষণ অনুসরণ না করে, এটি ব্যর্থ হয়। প্রতিটি পক্ষের মধ্যে আপডেট এবং মন্তব্য ছাড়া, এটি কম পড়ে। বাছাই এবং উন্নতি ছাড়া, এটি কম পড়ে। প্রত্যেকটি উদযাপনের মধ্যে অংশীদারিত্ব যা-ই থাকুক না কেন, এই পরিস্থিতিতে মার্কেটার এবং গ্রাহকদের একটি নিয়মিত এবং দীর্ঘমেয়াদী মিথস্ক্রিয়া প্রদান করতে সক্ষম হওয়ার জন্য নিয়মিত চেকআপ এবং পর্যবেক্ষণ প্রয়োজন।
Comments
Post a Comment